সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
কমলগঞ্জে মানসিকভাবে ভারসাম্যহীন এক  কিশোরীর আত্মহত্যা

কমলগঞ্জে মানসিকভাবে ভারসাম্যহীন এক  কিশোরীর আত্মহত্যা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের শাপলা আক্তার (১৭) নামে এক কিশোরী ঘরের তিরের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত কিশোরীর নাম শাপলা আক্তার। সে উপজলার বড়চেগ গ্রামের রইছ মিয়ার মেয়ে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় সবার অজান্তে ঘরের তীরের সাথে দড়ি দিয়ে বড়চেগ গ্রামের কিশোরী শাপলা আক্তার আত্মহত্যা করে। এ সময় নিহতের মা আমজা বেগম পাশের বাড়ি এনজিও ঋণের কিস্তি দিতে গিয়েছিলেন। পরে বাড়িতে এসে মা ডাকা ডাকি করলে কোনো শাড়া শব্দ না পেয়ে পিছনের দরজা ডুকে ঝুলন্ত মেয়ে দেখতে পেয়ে তাড়াতাড়ি করে লাশ উদ্ধার করেন। তিনি জানান, মেয়ে মানসিক ভারসাম্যহীন ছিলো।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে আত্মহত্যা  করেছে। নিহতের লাশ ময়লা তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet