সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
৫ বছর পর আপন ঠিকানা খোঁজে পেলো পঞ্চগড়ের আমেনা বেগম

৫ বছর পর আপন ঠিকানা খোঁজে পেলো পঞ্চগড়ের আমেনা বেগম

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্টার

দীর্ঘ ৫ বছর পর জুড়ী থানা পুলিশের সহযোগিতায় নিজের স্বামী-সন্তানকে খোঁজে পেয়েছেন পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া নারী আমেনা বেগম।

সোমবার পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া ভারসাম্যহীন আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে স্বামী-সন্তানদের কাছে হস্তান্তর করেন জুড়ী থানা পুলিশ সদস্যরা। ৫ বছর পর আমেনা বেগমকে খোঁজে পেয়ে পরিবারের সদস্যরা খুশি হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, ৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্য হীন এই নারী। অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ প্রটেকশনে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমেনা বেগমের সাথে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়। পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন,  ৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তানরা মা কে ফিরে পেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। আমেনা বেগমের পরিবার জুড়ী থানা পুলিশ, হাসপাতাল কতৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet