সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে জয়িতা পুরস্কার পেলেন ৫ নারী

শ্রীমঙ্গলে জয়িতা পুরস্কার পেলেন ৫ নারী

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে ঘুরে দাঁড়ানো বীরাঙ্গনা শিলাগুহ পেলেন জেলার শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার। শিক্ষা কেটাগরিতে পান জাহেদা শরমিন জুলি, সমাজসেবায়, রীনা রানী সরকার, অর্থনৈতিকভাবে সফলতায় পান জেসমিনা হোসেন জুঁই ও সফল জননী পুরস্কার পান শারমীন জাহান ।
শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেল ৫টায় জেলা শ্রীমঙ্গল উপজেলা পরিষদ কনফারেন্স হলে বেগম রোকেয়া দিবসে তার হাতে এ সম্মাননা তুলে দেন অতিথিরা।
এদের মধ্যে জেলা পর্যায়েও শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন বীরাঙ্গনা শিলাগুহ ও রীনা সরকার।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়। এ সময় আরো বক্তব্যদেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সায়েদা আক্তার।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet