সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মুক্তিযুদ্ধের গল্প শোনালেন মুক্তিযোদ্ধারা

মুক্তিযুদ্ধের গল্প শোনালেন মুক্তিযোদ্ধারা

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্টার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল মুক্তি দিবস উপলক্ষে আকাশে উড়ানো হলো ৭১টি ফানুস। শোনানো হয় মুক্তিযুদ্ধের গল্প।
৬ ডিসেম্বর শ্রীমঙ্গল মুক্তি দিবস উপলক্ষে মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে আকাশে উড়ানো হয় ৭১টি ফানুস। পরে শ্রীমগল উপজেলা প্রেসক্লাবে আয়োজন করা হয় প্রদীপ প্রজ্জ্বলন ও মুক্তিযোদ্ধাদের কন্ঠে মুক্তিযুদ্ধের গল্প শোনা শীর্ষক আলোচনাসভা। প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শামীম আক্তার হোসেন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দে এর সঞ্চালনায় মুক্তিযুদ্ধের গল্প শোনান মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দে, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরু, মুক্তিযোদ্ধা দিজেন্দ্র পাল, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন খাঁন ও মুক্তিযোদ্ধা বিজয় বিশ্বাস।
এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্যদেন সাংবাদিক বিকুল চক্রবর্তী, রজত শুভ্র চক্রবর্তী, নান্টু রায়, কাউছার আহমদ ও কাতার প্রবাসী সুব্রত চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet