সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শ্রীমঙ্গলে ৭১টি ফানুস উড়িয়ে একাত্তরের শহীদদের স্মরণ

শ্রীমঙ্গলে ৭১টি ফানুস উড়িয়ে একাত্তরের শহীদদের স্মরণ

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মুক্ত আকাশে রঙ-বেরঙের ৭১টি ফানুস উড়িয়ে একাত্তরের মুক্তিযুদ্ধের সময় নিহত সকল শহীদদের স্মরণ করা হয়েছে।
মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৬ ডিসেম্বর শ্রীমঙ্গল মুক্ত দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন রঙের ৭১টি ফানুস উড়িয়ে একাত্তরের সকল শহীদদের স্মরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন, সহকারী কমিশনার (ভূমি) সন্দীপ তালুকদার সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet