সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও সংরক্ষণ করায় ২টি ফার্মেসীকে জরিমানা

মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও সংরক্ষণ করায় ২টি ফার্মেসীকে জরিমানা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও ফার্মেসীতে সংরক্ষণ করার দায়ে ভোক্তা আইনে দুটি ফার্মেসীকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার।
মঙ্গলবার (৬ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা ভোক্তা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সে এর সহযোগিতায় জেলার কুলাউড়া উপজেলার দক্ষিণ বাজার, উত্তরবাজার ও মৌলভীবাজার রোডসহ বিভিন্ন জায়গায় ফার্মেসীতে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। তদারকি অভিযানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা ও ফার্মেসীতে সংরক্ষণ করা, ঔষধের প্যাকেটের গাঁয়ের দাম কেটে নিজেরা দাম লেখা, অতিরিক্ত দামে ঔষধ বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দক্ষিণবাজারে অবস্থিত মেসার্স দি কুলাউড়া ফার্মেসীকে ৪ হাজার টাকা, মৌলভীবাজার রোডে অবস্থিত রাম গোপাল ফার্মেসীকে ৬ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। এছাড়াও সকালে শ্রীমঙ্গল উপজেলায় অবস্থিত সকল মসলা মিল মালিকের সাথে মতবিনিময় করেন ভোক্তা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন। এসময় মসলা মিল মালিকদের সঠিক নিয়মে মসলা তৈরি করে বাজারজাত করতে ব্যবসায়ীদের নির্দেশ দেওয়া হয়। ব্যবসায়ীরাও ভেজাল মসলা ও মসলায় ক্যামিক্যাল ও রং না মেশানোর প্রতিশ্রæতি দেন। এর আগে গত সোমবার ভেজাল মসলায় বিষাক্ত রং মিশিয়ে বিক্রির দায়ে শ্রীমঙ্গল সোনারবাংলা রোড ও নতুনবাজারে দুটি মসলা কারখানা কতৃপক্ষকে ৪০ হাজার টাকা জরিমানা করে মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet