সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সিলেট পাসপোর্ট অফিসের দূর্নীতিবাজ পরিচালককে খুলনায় বদলি

সিলেট পাসপোর্ট অফিসের দূর্নীতিবাজ পরিচালককে খুলনায় বদলি

এ এ রানা

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের দূর্নীতিবাজ পরিচালক এ কে এম মাজহারুল ইসলামকে অবশেষে বদলি করা হয়েছে। তাঁর নতুন কর্মস্থল খুলনা বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস।

রোববার(৪ ডিসেম্বর) ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে বদলি করা হয়েছে।

তবে মাজহারুল ইসলামকে কোন কারণে বদলি করা হয়েছে, সে বিষয়ে কিছু উল্লেখ নেই বদলির আদেশে।

প্রসঙ্গত, মাজহারুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে। সিন্ডিকেটের মাধ্যমে পাসপোর্ট অফিসে প্রতিদিন হাজার হাজার টাকা দুর্নীতি করা হয় বলে বিভিন্ন সময়ে অভিযোগ ওঠেছে। টাকা না দিলে পাসপোর্ট করতে দেওয়া হয় না, সেবাগ্রহীতাদের হয়রানি করা, তাদের সাথে খারাপ আচরণ করাসহ নানা অভিযোগের পাহাড় জমেছে। এ ছাড়া সম্প্রতি পাসপোর্ট করতে যাওয়া এক নারীকে লাঞ্ছিত করেছেন বলেও অভিযোগ ওঠেছে মাজহারুলের বিরুদ্ধে। এ ঘটনা আদালত পর্যন্ত গড়িয়েছে বলে জানা যায় ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet