সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
প্রবাসীর বাসায় হামলার ঘটনায় মামলা দায়ের

প্রবাসীর বাসায় হামলার ঘটনায় মামলা দায়ের

সিলেটে প্রবাসীর বাসায় হামলা! যুক্তরাজ্য প্রবাসী কয়ছর আহমদ ও রফিকুল ইসলাম ফেনুর বিরুদ্ধে  মামলা দায়ের।

স্টাফ রিপোর্টার:
সিলেটের সোনার বাংলা ১১৭ নং পশ্চিম কাজলশাহ এলাকায় জায়গাজমির বিরোধকে কেন্দ্র করে প্রবাসীর বাসায় হামলার ঘটনায় দুই ভাইসহ চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন ওই প্রবাসীর স্ত্রী ফারজানা আক্তার।

গত ২৭ নভেম্বর সিলেট কোতয়ালী থানায় হামলা, ভাংচুর, শ্লীলতাহানির চেষ্টা ও লুটপাটের মামলা করা হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সিলেটের কাজলশাহ এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী শফিকুল ইসলামের সাথে তাঁর দুই ভাই কয়ছর আহমদ এলাইছ ও রফিকুল ইসলাম ফেনুর দীর্ঘ দিন ধরে জায়গাজমি নিয়ে বিরোধ চলে আসছে।  এরই প্রেক্ষিতে গত ২৪ নভেম্বর রাতে কয়সর ও ফেনুর নেতৃত্বে বেশ কয়েকজন মিলে শফিকুল ইসলামের বাসায় হামলা চালায়।

হামলায় যুক্তরাজ্য প্রবাসী শফিকুল ইসলাম, তাঁর স্ত্রী ফারজানা আক্তার ও শাশুড়ি নাছিমা বেগম গুরুত্বর আহত হন। আহতদের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাছাড়া বাসার আসবাপত্র ও নগদ অর্থসহ সোনার গহনা লুটপাট করে নিয়ে যায় হামলাকারীরা, যার মূল্য ৩ লাখ ১০ হাজার টাকা।

মামলার বাদী ফারজানা আক্তার জানান, হামলাকারীরা দীর্ঘ দিন ধরে আমার স্বামীর সম্পত্তি জোরপূর্বক দখল করা জন্য পায়তারা করে আসছে। গত ২৪ নভেম্বর আমার স্বামীকে প্রাণে হত্যার উদ্দ্যেশে বাসা এসে হামলা চালায়। পরে ৯৯৯ এ কল করলে পুলিশ আসায় আমরা এ যাত্রায় রক্ষা পেয়েছি। তবে, আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। যে কোন সময় আবার আমাদের উপর হামলা হতে পারে। ##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet