সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে গ্রাহক সেবা নিয়ে টি ভ্যালী’র মিট দ্যা প্রেস অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে গ্রাহক সেবা নিয়ে টি ভ্যালী’র মিট দ্যা প্রেস অনুষ্ঠিত

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আসা পর্যটকসহ সকল শ্রেনীর অথিতিদের সেবা প্রদান নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সদ্য প্রতিষ্ঠিত হওয়া টি ভ্যালী রেস্টুরেন্ট এন্ড বাজার’র আয়োজনে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় রেস্টুরেন্টের ২য় তলায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট’র সভাপতিত্বে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়।

প্রতিষ্টানটির উদ্যোক্তা শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম এ রকিব গ্রাহক সেবা নিয়ে তার বক্তব্য প্রদান করেন। এসময় প্রতিষ্ঠানের দুই অংশীদার শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মো. আব্দুল বাছিত ও শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মীর এম এ সালাম ছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওছার ইকবাল, দিপংকর ভট্টাচার্য লিটন, সাধারন সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফি, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিষ্টানের উদ্যোক্তা এম এ রকিব জানান, আমি দীর্ঘদিন থেকে সাংবাদিকতার পাশাপাশি ট্যুরিজমের সাথে জড়িত। তাই পর্যটকের চাহিদা প্রতিনিয়তই আমাকে পিড়া দিত। সেই থেকে স্বপ্ন বুনতে থাকি নিরিবিলি, মনোরম পরিবেশে একটা পর্যটক বান্ধব প্রতিষ্টান করার। নিজের সীমিত সম্বলকে সঙ্গী করে শহরের কয়েকজন বিশিষ্ট ব্যবসায়ী ভাই-ব্রাদ্রারদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করি। তাদের স্বতঃস্ফুর্ত সহযোগিতা এবং পরামর্শ নিয়ে কাজ শুরু করি চলতি বছরের শুরুর দিকে। দীর্ঘ কর্মযজ্ঞের পর আজ আমরা সুন্দর একটা পরিবেশ আপনাদের সামনে তুলে ধরতে পেড়েছি। এজন্য শুকরিয়া মহান সৃষ্টিকর্তার কাছে। এটি বাস্তবায়ন করতে আমাকে অনেক কিছু সহ্য করতে হয়েছে। আমি বিশ্বাস করি ইংরেজিতে একটা কথা আছে “ইম্পসিবল ইজ নাথিং”। তবে স্বপ্ন দেখে শুরু করাটা ছিল বিশাল চিলেঞ্জিং। আমি আশা করি আপনাদের আন্তরিক সহযোগিতা পেলে এই প্রতিষ্টানটি দিয়ে দেশ এবং বিদেশের মানুষের কাছে শ্রীমঙ্গলের সুণাম অর্জন করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet