সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
দক্ষিণ সুরমা অপরাধ সিন্ডিকেটের ক্ষমতাসীনরা। নিষিদ্ধ শীলং তীর নারী ও মাদকের হাট বসিয়ে হাতিয়ে নিচ্ছে মানুষের সর্বস্ব।

দক্ষিণ সুরমা অপরাধ সিন্ডিকেটের ক্ষমতাসীনরা। নিষিদ্ধ শীলং তীর নারী ও মাদকের হাট বসিয়ে হাতিয়ে নিচ্ছে মানুষের সর্বস্ব।

হলি সিলেট ডেস্ক ঃ
নিজেকে নাটক অভিনেতার পরিচয় দিয়ে আড়াঁলে চালিয়ে যাচ্ছেন শীলং তীর, ও নাইট তীর খেলার জুয়ার বোর্ড। এমনটাই খোঁজে পাওয়া গেলো সিলেটের দক্ষিণ সুরমা যমুনা মার্কেটের সামনে মেইন রোডের ওপারে রেলের কাঁটাতারের ভুমি দখল করে আলআমিন চালাচ্ছে শীলং তীর, নাইট তীর ও জান্ডুমান্ডু জুয়া খেলা। আল-আমিন নাটক পাড়ার পরিচয় দিয়ে জুয়া খেলার বোর্ড থেকে হয়েছেন কোটি পতি। রেলের কিছু অসাধু কর্মকর্তা ও কর্মচারীকে ম্যানেজ করে কাঁটাতার কেটে দখলে নিয়েছেন রেলের মুল্যবান ভুমি। ফুটপাতের এক দোকানদার নাম পরিচয় গোপন রাখার শর্তে হলি সিলেটকে জানান, রাতে ও সকালে দূর দূরান্ত থেকে আসা লোকজন ও পথচারীদের লোটপাট, চুরি ডাকাতি ও চিনতাইয়ের কবলে পরতে হয়।
আর এসব নেক্কারজনক অপরাধের সাথে জড়িয়ে পরছে অবৈধ শীলং তীর ও নাইট তীর খেলার সাথে সম্পৃক্ত যুব সমাজ। অবৈধ শীলং তীর খেলা ও মদ গাঁজা, পেন্সিডিল সহ নেশাদ্রব্যে পন্যের টাকা যোগাতে তারা বেঁচে নেয় নানান অপরাধ মুলক কর্মকান্ড। তিনি আরোও জানান, এসব অপরাধীদের আশ্রয় প্রশ্রয় ও নেশায় আসক্ত ও কোটিপতি হওয়ার লোভনীয় অপার দিয়ে কৌশলে আলআমিন- নজরুল ও মজনু তাদের রাম রাজত্ব কায়েম করে চলেছে। তিনি হলি সিলেট কে আরোও বলেন, আলআমিন, নজরুল ও মজনু দক্ষিণ সুরমার একটি বড় অপরাধ সিন্ডিকেটের নাম, তাদের সিন্ডিকেটের ক্ষমতাও অনেক এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস রাখেনা। চলবে…….?

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet