সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সাংবাদিক হানিফের বিরুদ্ধে অপপ্রচার বন্ধে এলাকাবাসীর গণস্বাক্ষরিত আবেদন পুলিশ কমিশনার বরাবরে।

সাংবাদিক হানিফের বিরুদ্ধে অপপ্রচার বন্ধে এলাকাবাসীর গণস্বাক্ষরিত আবেদন পুলিশ কমিশনার বরাবরে।

হলি সিলেট ডেস্ক

হয়রানিমূলক অপপ্রচার থেকে রক্ষা পেতে ডিজিটাল প্রতারক চক্রের বিরুদ্ধে সিলেটের পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ বরাবরে আইনি প্রতিকার চেয়ে আবেদন দাখিল করেছেন সদর উপজেলার বটেশ্বর ও পীরেরবাজার এলাকাবাসী।

বুধবার (১৬ নভেম্বর) সকালে পুলিশ কমিশনারের কাছে এলাকাবাসীর পক্ষে আবেদনটি দাখিল করেছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহের মিয়া, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুর্শেদ আহমেদ চৌধুরী (মাছুম) ও ব্যবসায়ী মুক্তার আহমদ খান (কনাই)।

সিলেট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, ৪নং খাদিমপাড়া ইউ/পি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, ৯নং ওয়ার্ড সদস্য মোঃ নিজাম উদ্দিন, ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল মছব্বির, ৭নং ওয়ার্ড সদস্য মোঃ আলী আহমদ জাকীর সহ প্রায় আড়াইশ ব্যক্তির স্বাক্ষরিত আবেদনে এলাকাবাসী উল্লেখ করেছেন- শহরতলীর বটেশ্বর বাজারের প্রবীণ ব্যবসায়ী মোঃ আব্দুল আলীমের ছেলে সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হানিফের বিরুদ্ধে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ঢাকা থেকে প্রকাশিত অনিবন্ধিত দুটি নিউজ পোর্টাল হয়রানিমূলক অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা উদ্দেশ্য প্রনোদিত বানোয়াট ও চরম মানহানিকর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইন নিউজ পোর্টালে সাংবাদিক হানিফের বিরুদ্ধে করা মানহানিকর স্ট্যাটাস পোস্ট ও অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালে ভুয়া সংবাদ পরিবেশকারী ডিজিটাল প্রতারক চক্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এদিকে, এলাকাবাসীর আবেদন দাখিলের ঘন্টাখানেক পর চট্টগ্রাম থেকে প্রকাশিত একটি অনলাইন নিউজ পোর্টালে ধারাবাহিক ভুয়া তথ্য দিয়ে সাংবাদিক হানিফের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। (বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet