সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে মাটি ব্যবস্থাপনা আইনে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড

শ্রীমঙ্গলে মাটি ব্যবস্থাপনা আইনে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড

এম .মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২০ নভেম্বর) মৌলবীবাজার জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশে ও উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের তত্বাবধানে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের দিনারপুর চা বাগানের পাশে ভবানপুর নামকস্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও রিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার। এসময় অবৈধভাবে ছড়া থেকে বালু উত্তোলনের অপরাধে ফয়সল নামের এক বালু ব্যবস্য়ীকে অর্থদন্ড প্রদান করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফয়সল নামের এক ব্যক্তিকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকরে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet