সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর
শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান


প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও অবৈধ ফুটপাত দখল করে অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা মোটরসাইকেলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।
শনিবার (১৯ নভেম্বর) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (এসিল্যন্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফুটপাতে অবৈধভাবে পার্কি, লাইসেন্সবিহীন চালক ও কাগজপত্র বিহীন মোটরইকেলে পরিচালনার অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে অর্থদন্ড প্রানধান করেন। এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, অবৈধ যানবাহন, লাইসেন্সবিহীন চালক ও ফুটপাত দখলকরে অবৈধভাবে যত্রতত্র পাকিং এর বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকবে। আজকের অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে ৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet