সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান


প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও অবৈধ ফুটপাত দখল করে অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা মোটরসাইকেলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।
শনিবার (১৯ নভেম্বর) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (এসিল্যন্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফুটপাতে অবৈধভাবে পার্কি, লাইসেন্সবিহীন চালক ও কাগজপত্র বিহীন মোটরইকেলে পরিচালনার অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে অর্থদন্ড প্রানধান করেন। এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, অবৈধ যানবাহন, লাইসেন্সবিহীন চালক ও ফুটপাত দখলকরে অবৈধভাবে যত্রতত্র পাকিং এর বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকবে। আজকের অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে ৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet