সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

শ্রীমঙ্গলে ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ব্যবসায়ীকে মারধর করে চেতনা-নাশক দ্রব্য দিয়ে অজ্ঞান করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
গত সোমবার (১৪ নভেম্বর) রাত ১টা ৪০ মিনিটের সময় শ্রীমঙ্গল সদর ইউনিয়নের পূর্ব শ্রীমঙ্গল এলাকার বাসিন্দা ও নতুনবাজারের সোনারবাংলা সড়কের নিউ হাসান ষ্টোরের মালিক নিম্বর উল্লাহর ছেলে ব্যবসায়ী মো: আবুল হোসেন তার ব্যবসা প্রতিষ্টান থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শ্রীমঙ্গল লালবাগ সড়কের মনাইউল্লাহ স্কুলের পাশে ছিনতাইয়ের শিকার হন। এসময় একদল দূস্কৃতিকারী তার পথরোধ করে মারধর করে এক পর্যায়ে তাকে চেতনা-নাশক দ্রব্য শুকিয়ে অজ্ঞান করে তার কাছে থাকা নগদ ১লক্ষ ৩৬ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোন লোটে নেয়। আবুল হোসেন বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার পরিবারের লোকজন তার ফোনে যোগাযোগ করে ফোনটি বন্ধ পাওয়ায় তারা তাকে খোঁজতে বের হয়। এক পর্যায়ে রাস্তার পাশে ঘটনাস্থলে এসে অজ্ঞান অবস্থায় পড়ে থোকতে দেখে আবুল হোসেনকে। সেখান থেকে উদ্ধার করে শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় তাৎক্ষনিক আবুল হোসেনের বড় ভাই মাহবুবুল হাসান ঝারু শ্রীমঙ্গল থানায় বিষয়টি অবহিত করেন। পরে রাতেই পুলিশ হাসপাতালে গিয়ে আবুল হোসেনকে দেখে আসেন। পর দিন সকাল ৮টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেনের জ্ঞান ফিরে আসলে সে জানায়, ৪ জন অজ্ঞাত দৃস্কৃতিকারী তাকে মারধর করে জোর করে চেতনা-নাশক দ্রব্য দিয়ে অজ্ঞান করে নগদ টাকা ও মোবাইফোন ছিনতাই করে নিয়ে যায় বলে তার পরিবারের সদস্যদের জানায়। পরদিন এ ঘটনায় আবুল হোসেনের বড় ভাই মাহবুবুল হাসান ঝারু মিয়া শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আবুল হোসেনের স্ত্রী সুমী বেগম জানান, আমার স্বামীকে মারধর ও অচেতন করে টাকা ছিনতাইয়ের সাথে জড়িত দূস্কৃতিকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে তার কাছ থেকে লোটে নেওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধার করতে তিনি প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন তদন্তকারী কর্মকর্তা এস আই রাকিব। তিনি হলি সিলেট ও সিলেট ভুমিকে জানান পুলিশ বেশ গুরত্বের সাথে বিষয়টি দেখছে টাকা উদ্ধার সহ আসামীদের গ্রেফতার করতে তৎপর রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet